দিন আর রাত নাই-
ভাবনা মনে একটাই-
কবে পাব তার দেখা-
আমি আজ বড় একা-


একলা পথে একলা চলা-
ভুলতে চাই মনের ব্যাথা-
কে হবে আমার সখা-
বারে বারে খাই ধোকা-


আমার যে কেউ নাই-
দুরে দুরে থাকে সবাই-
এক বার দেখা পেতে-
কোথাও সে-হারিয়ে যায়-


মিনতি করি একটাই-
পাশে শুধু তোমাকে চাই-
এক বার দেখা দিলেই-
মন প্রান দিব তোমায়।।


বাই