ধর্ষিতার চিৎকার আজ  বাতাসে প্রকম্পিত
আর কতো মা বোনদের হতে হবে লাশ
অসহায় মা বাবাদের হতে হবে সম্বল দীর্ঘশ্বাস
ধর্ষকের কাঁধে কাঁধ মিলিয়ে চলছে সমাজ
ধর্ষিতা অসহায়  বোনের গায়ে চলছে কলঙ্গ বাজ
স্বাধীন দেশ,স্বাধীন দেশ, বলে গেলো কোথায় ?
প্রতিদিন ধর্ষিতা হচ্ছে মা বোন  মোদের দেশে
যেন একত্তারের চলছে হায়নাদের বেশে
জেগে উঠো বাংলার মানুষ, বাঁচাতে নারীর মান