নানা রকম গানে
মাইকের শব্দে
নানা রকম ছন্দে
প্রচার গাড়ি গুলো ছুটে
চলছে নেতারা বাড়ি বাড়ি
কতো রকমের কথা জানি
মন ভোলাতে পারদর্শী
সাঙ্গপাঙ্গ  তারাও চলে
পকেট ভর্তি নোটে
নেতারা সব রঙ পাল্টাই
সবাই আবার সাধু হয়
বলবো নাকি মনের কথা
নেতাদের আবার কালো টাকা
কারো আবার মাথায় ব্যাথা
ভোটের শেষে কেউ পরবে মালা
কারো কারো আবার বুকের ব্যাথা