এই যে আবার এসে গেলো বাংলা নতুন সন,
আনন্দ আর হাসি গানে ভরুক সবার মন;
বৈশাখের এই প্রথম দিনে বলতে আমি চাই,
ব্যর্থতা সব ভুলে গিয়ে এগিয়ে চল যাই;
চাইনা কোনো বিষাদ আরো, চাইছি কেবল হর্ষ,
কথার শেষে বলে গেলাম শুভ নববর্ষ।


-
লেখাঃ লিন