একবার দুবার বারবার অনেকবার
লাইন বাই লাই্ন
প্রতিটি শব্দ
কতবার পড়েছি
তোমার বাঁকা হাতের লেখা চিঠিখানি ।


দিন ক্ষন আর করিনা হিসাব
বহুদিন
বহুবছর
মাঝখানে অনেক সময় করেছি পার
হয়না পড়া আর তোমার চিঠি ।।


প্রেমের আবেগ
প্রেমের প্রকাশ
প্রেমের ছোঁয়া
সব ছিল তোমার চিঠিতেই ।।


মুগ্ধতা, স্নিগ্ধতা, অনুপ্রেরনা
চঞ্চলতা, মুখরতা, স্বপ্নদেখা
চাঁদের জোছনা, সাগড়ের ঢেউয়ের গর্জন
পাহাড়ের বিশালতা
আকাশের সীমাহীনতা
সব ছিল ছিঠির শব্দতারায় ।


নীরবে নিভৃতে মনের অজান্তে
সেই চিঠি পড়ার ক্ষনে
চলে যাই আর পড়ি ভাবনায়
হায় বড় অবাক
চিঠি না পড়ে  দিন পাড় করছি
এই আমি!!!!!!!!!!!!!