সব্যসাচী অলসরে ভাই
অদৃশ্যে দৃষ্টি দেওয়ার
ধৈর্য-বিলাস আমার নাই।
কাম-সুন্দর দেহের পূজারী।
অধর-ওষ্ঠ্য পক্ব আম্র চর্ব-চুষ্য
সুপুষ্ট বক্ষ যুগল পূর্ণ অমৃত,
দেহে তোমার নারীর গন্ধ
ক্ষুধা মেটাতে চায় পুরুষত্ব,
জলতরঙ্গ সমুন্নত নিতম্ব
তোমার তোলে জলোচ্ছ্বাস
কেঁপে কেঁপে ওঠে নাভিপদ্ম,
নিম্নাঙ্গ আমার খুঁজে তোমার নিম্নাঙ্গ।


উলঙ্গ মেনকা তুমিই অপ্সরী,
ক্ষুধার্ত আমি আরাধ্য তুমি
শুধুই তুমি
অভিসারে এসো, তোমার দেহ পূজা করি।