আমি দূর হতে তুমার গন্ধ নিয়ে
ভালোবেসে যাই
কে বলে তুমি নেই পাশে
আমি শুনিতে পাই
দূর সমুদ্রে ডেউ এর দোলা
তুমার গন্ধ নিয়ে ভেসে আসা
চপল ছন্ধে
রন্দ্রে রন্দ্রে
আমার ইন্দ্রিয় ঘেষে
রুপসা নদী বেয়ে ৷
Muzahid choudhury
London 17.07.2013