কবিরা লড়ে যায় হৃদয় দিয়ে-
প্রতিজ্ঞা তাদের, ‘আমরা কখনই হাল ছাড়ব না,
আমরা সাহসী যোদ্ধা’।  
আবেগের শিখা জ্বলে ওঠে মনের ভেতরে -
'আমরা এগিয়ে যাবো, পূরণ হবে আমাদের স্বপ্ন।
আমরা ন্যায়ের জন্য, শান্তির জন্য লড়াই করব
ভালবাসা আর স্বাধীনতার জন্য, আমরা থামব না কখনো।