আতর আর বেলীর গন্ধে;
ভরে আছে আমার নাচমহল,
চাঁদনী বাঈয়ের রুপের ছটা;
আমি সাকি; ও তো...তাজমহল!


বেলোয়ারী বাতির আলোয়
দুচোখে আমার ঘোর লেগেছে,
চাঁদনী বাঈয়ের পায়ের পায়েলে;
আজকে মধুরাত জেগেছে।


লাখ টাকা দিয়ে কেনা এ রাত;
এ...রাত যে আনেক দামি,
কথা নয়, আজ শুধু হাতে রাখো হাত;
থেমে থাক সময়, মুখোমুখি দুজন...
শুধু তুমি আর আমি
শুধু তুমি আর আমি।


এ...রাত যে লাখ টাকায় কেনা
এ...রাত যে আনেক দামি!!!