ও ও ও...
          দূরে ওই বলাকায় মন হারালো,
হো ও ও... চোখে চোখে ভালোবাসা রং ছড়ালো;
          প্রেমের সে রঙ; মেখে এ হৃদয়ে
          কত রঙের জলছবি সাজালো।          (পুরুষ কণ্ঠে)


হুম ম ম...
           দূরে ওই বলাকায় মন হারালো,
        চোখে চোখে ভালোবাসা রং ছড়ালো;
          প্রেমের সে রঙ; মেখে এ হৃদয়ে
          কত রঙের জলছবি সাজালো।       (মহিলা কণ্ঠে)


ও ও ও...
              চোখে চোখে; কথা বলা;
        দুটি হাতে হাত রেখে শুধু পথচলা,
        দুটি মন সুরে সুরে; আজ উতলা।      (পুরুষ কণ্ঠে)


ও ও ও...
          দূরে ওই বলাকায় মন হারালো,
  হো ও ও... চোখে চোখে ভালোবাসা রং ছড়ালো;
         প্রেমের সে রং; মেখে এ হৃদয়ে
          কত রঙের জলছবি সাজালো।
(একসঙ্গে)


       বাসবে ভালো; আমায় আপন করে,
      ছেড়ে তো যাবেনা, মনটা চুরি করে?    (মহিলা কণ্ঠে)


       বাসব ভালো, তোমায় আপন করে;
   রাখবো চোখের তারায়, সারাটি জীবন ধরে। (পুরুষ কণ্ঠে)


ও হো...
          দূরে ওই বলাকায় মন হারালো,
  হো ও ও... চোখে চোখে ভালোবাসা রং ছড়ালো;
         প্রেমের সে রং;মেখে এ হৃদয়ে
        কত রঙের জলছবি সাজালো।  
(পুরুষ কণ্ঠে)।


Diclaimer:-


All songs are on processing, so please dont use it unathourisedly in anywhere without proper consent of the author.


Thank you!