কিছু কথাঃ-


সাম্প্রতিক কালে বাংলা আধুনিক গানের জগতে গুরুদেবের অমর গানের বেশ কয়েকটি সফল ব্যাবহার আমরা তো দেখেইছি?, আমিও তার উপর কিছু কাজ করছি; যদি আমার এই "রবীন্দ্র ফিউশন"
টি ভালো লাগে তো দয়া করে জানাবেন!
***********************************************


দখিনা বাতাস কানে কানে-  
              বলে গেলো সে কোন কথা,
কানে কানে বলে গেলো...
              প্রিয়া মোর পথ চেয়ে রয়েছে একা।
দখিনা বাতাস কানে কানে-  
              বলে গেলো সে কোন কথা।


"দিবস রজনী, আমি যেন কার আশায় আশায় থাকি। তাই চমকিত মন, চকিত শ্রবণ, তৃষিত আকুল আঁখি॥" (Background Vocals)


ঝিরি ঝিরি হাওয়ায় দোলা দিয়ে যায়
              মনটা উতলা করে হায় হায়,
কিছু চাওয়া কিছু পাওয়া...
              কিছু সে হারিয়ে যাওয়া;
না বলা সে কথা যেন ফিরে ফিরে আসে।
             দখিনা বাতাস কানে কানে-  
বলে গেলো সে কোন কথা।


"চঞ্চল হয়ে ঘুরিয়ে বেড়াই, সদা মনে হয় যদি দেখা পাই--. 'কে আসিছে' বলে চমকিয়ে চাই কাননে ডাকিলে পাখি॥" (Background Vocals)


পথ চলি আনমনে,
             সুরে সুরে গানে গানে;
পথের বাঁকে যদি পাই তাঁর দেখা...
             আজ দখিনা বাতাস কানে কানে-  
বলে গেলো সে কোন কথা,
            প্রিয়া মোর পথ চেয়ে রয়েছে একা।



বি দ্রঃ- দয়া করে মনোযোগ দিয়ে গানটি শুনবেন, এটি একটি বাংলা আধুনিক ফিউশন ধর্মী গান।