এই বৃষ্টি দিনে জলসা মনে আগুন জ্বালিয়ে দিলে তুমি - ২ বার!
মিষ্টি ছোঁয়ার সেই স্পর্শে, স্বপ্নেরই জাল বুনি!
(Background vocal & Musics...)


আজ বৃষ্টি দিনে জলসা মনে আগুন জ্বালিয়ে দেব আমি-
প্রেম জোয়ারের চোরা স্রোতে... ভাসবে; সে মনভূমি!


যা বলে বলুক লোকে পরোয়া করিনা;
আমার এই ফেরারী মন, খোঁজে প্রেমেরই ঠিকানা!


আনন্দ হাসি গানে কেটে যাক এ জীবন-
পৃথিবী থাক এপারেতে...,
অন্য পারে আমরা দুজন?!


এই বৃষ্টি দিনে জলসা মনে আগুন জ্বালিয়ে দিলে তুমি-
মিষ্টি ছোঁয়ার সেই স্পর্শে, স্বপ্নেরই জাল বুনি!
(Background vocal & Musics...)


আজ বৃষ্টি দিনে জলসা মনে আগুন জ্বালিয়ে দেব আমি
প্রেম জোয়ারের চোরা স্রোতে... ভাসবে; সে মনভূমি!