আমাদের মহা নবী(স:)


হযরত মোহাম্মাদ সত্য নবী,
অনেক ছিল তাঁর সাহাবী ৤
সাহাবীর সেরা আবুবকর,
মহান খলীফা হযরত ওমর ৤
হযরত ওসমান দানবীর,
হযরত আলী মহাবীর ৤
উম্মুল মুমেনীন নবীর প্রিয়া,
বিবি খাদিজা অতুলনিয়া ৤


(ভাষা বীর কবি শহীদুল্লাহ সাহিত্যরত্ন সিনিয়র সাব এডিটর,এডিটর হিসাবে দৈনিক
আজাদও দৈনিক ইনসাফ ১৯৪৯-১৯৫২,সাপ্তাহিক ইত্তেফাক১৯৫১দৈনিক অবর্জাভার,পাকিস্তান পোস্ট সহ নিজ সম্পাদনায় সাপ্তাহিক আলো সক্রিয় ছিলেন৤
তিনি ১৯৫১ ইং গৌড়বঙ্গ সাহিত্য পরিষদ ও যশোহর সাহিত্য পরিষদ কতৃক
সাহিত্যরত্ন উপাধিতে ভূষিত হন ৤-------তথ্য সংগ্রহে আল মাহ্দী মোহাম্মদুল্লাহ