দেশ গেলো রসাতলে
সরকার অন্ধ,
ঘাট নাই, পাট নাই
পানি হলো বন্ধ ৤


দেশে চলে সন্ত্রাস
সরকারী বাহিনী র,
ঘাটে ঘাটে চাঁদাবাজী
হিরব রাজার কাহিনীর ৤


কি খেলা খেললো
কোরবানীর হাটেতে
লজ্জায় মরে গরু ,
ছি: ছি: করে পশুতে ৤


চরমে গরম হয়
লয়কায় ঝাল ,
মশলার বাজারে
আমি কাংগাল ৤


এত কিছুর পর ও তিনি ( প্রধান মন্ত্রী )
বলেন ভাল আছি,
আমাদের ত্রাহি ভাব
কোন রুপে বাঁচি ৤


(২০১১ কোরবানী র বাজার সম্পর্কে)