“দ্বীনের সৈনিক আমি
সবল দেহ গড়ি,
দৈনিক পাঁচবার
সালাত কায়েম করি ৤
নৈশ কালে এশার নামাজ
বৈকালে আছর ,
সাঁঝের কালে মাগরিব
দুপুর বাদে জোহর ৤
উষার আগে নিদ ছাড়ি
ফজর নামাজ পড়ি ৤
বতসরে এক মাস
সিয়াম পালন করি“