হেসেছিল মোদের বুবু
এসেছিল দাদা,
মত্স ,গোকুল কেদেঁছিল
নদীতে নাই কাদা ৤
মমতা দিদির ,সমতা নাই
বুঝেন ষোল আনা,
ইলিস নেবে ,ঝোলটি পাবে
পানি পাবে এক আনা ৤
গঙ্গা আমার, তিস্তা আমার
হবে পদ্মায় হবে বসতি,
ট্রানজিট হোক,করিডোর হোক
বাহন চললে ক্ষতি কি ?
দেশ টা আমার,মসনদে তুমি
বন্ধুত্বের গাই জয়গান
সব কিছু ভুলে, দিয়ে দাও তুলে
করি বঙ্গ মাতার জয়গান ৤