চিঠিপত্র
মাহফুজা আক্তার এম.এ.কে


হতাশ হবেন না প্রভুর উপর নির্ভর করুন, ইনশাআল্লাহ আপনার পরিশ্রমের প্রতিদান শীঘ্রই পেয়ে যাবেন....!


সর্বদাই আত্মার ইচ্ছায় চলবেন আর  দেখবেন কেউ যেনো ব্যাথা না পায়...!


সুখ দুঃখ পালাক্রমে আসে তাই ধৈর্য হারাবেন না, আশা রাখুন বিজয় আসবেই ইনশাআল্লাহ আসবে...!


আপনার জীবনের প্রতিটা প্রহর শ্রেষ্ঠ তাই উপোভোগ করুন প্রিয়জনদের সাথে...!


আপনার মন অনেক সুন্দর যত্নবান হন এবং নিজের যত্ন নিন আপনার তুলনাই হয় না...!


মানুষের সব ইচ্ছা পুরণ হবে না আর নিরাশার সাগর থেকে উঠে দাঁড়ান যা পেয়েছেন শুকরিয়া বলুন...!


মানুষ আপনাকে সান্ত্বনা দিবে কিন্তু আপনার কঠিন সময়ে পাশে থাকবে না , তাই বিন্দুসম মন খারাপ করবেন না...!


ভেবে চিন্তে পা বাড়ান,  নয়তো খাদে পড়লে উঠতে সমস্যা হবে তাই একটু গভীরতায় হাতছানি দিবেন...!


চোখে ঘুম আসলেই স্বপ্নের সমুদ্রে ভেসে চলেন , তা না হলে স্বপ্নের  পিছনে আপনার সময় দিন....!


কোনো কিছুই চিরস্থায়ী নয় তাই নশ্বরের  পিছনে অযথা সময় ক্ষেপন না করে প্রভুর পথে সময় দিন...!


এই যে ভুবন কত মায়ার ছায়া
অথচ সবই স্বার্থ সাধনের আয়োজন আপনি একটু ভিন্ন হয়ে দেখাবেন...!


দিন প্রতিটি প্রহরের প্রতি অসীম আপোষহীনতা কখনো প্রশ্রয় দিতে নেই...!


আজ চাঁদনী রাত তাই চাঁদের ধার করা আলো মাতিয়েছে নিশিথ রাতের বিদ্রোহ ঢেউ মনের মাধুরীর সাথে উপভোগ করুন ...!


মনের দরজা সর্বদাই খোলা রাখুন, আর অনুযোগ না দিয়ে  সময়ের বিদ্রোহী ষড়যন্ত্র মোকাবিলা করুন...!


জীবনের ক্ষুদ্র বিষয় নিয়ে বেশি আগ্রহ দেখাবেন না, কেনো না প্রভুর অচিরেই সেই আগ্রহ কমিয়ে দিবেন...!


০৮-০২-২৪ইং