অনু কবিতা দুই
মাহফুজা আক্তার এম.এ.কে


বসন্তরে ! ও রে বসন্ত! কোথায় গেলি তুই? এত জলদি শিমুল পলাশের অঙ্গ থেকে কেনো হারিয়ে গেলি! আর কিছুদিন তো থাকতে পারতি ! আর কিছুটা প্রহর না হয় তোর রূপে নয়নের তৃষ্ণা মিটাইতাম....!


২৪-০২-২৪ইং