অনেক ভেবেছি তোমায় নিয়ে আর ভাবতে চাইনা
তাইতো আমি বিকেল বেলা বারান্দাতে যাইনা।
গ্রিলের ফাঁকে দূর আকাশে আর রাখিনা দৃষ্টি,
হাত বাড়িয়ে ছুঁই না যে আর হোক না যতই বৃষ্টি।
যাচ্ছি ভুলে তোমায় নিয়ে গভীর সৃতি গুলো,
তোমার দেয়া গীটারটাতে যাচ্ছে জমে ধুলো।
বেস্ততাতে মন ডুবিয়ে তোমায় ভোলার চেষ্টা
মানবনা হার দেখতে যে চাই এই জীবনের শেষটা।