'বীরভূমের সন্দীপ চক্রবর্তী শুক্রবার রাজভবনে গিয়ে জমা দিয়ে এলেন
নিজের স্বেচ্ছামৃত্যুর আবেদনপত্র! সন্দীপ, অভিজিৎ কোলে, তীর্থ বন্দ্যোপাধ্যায়, শান্তনু দাস, গণেশ মণ্ডল, অরূপ দেবরা অগত্যা স্বেছামৃত্যুর
আর্জি নিয়ে রাজ্যের সাংবিধানিক প্রধানের দ্বারস্থ হয়েছেন।'আনন্দবাজার পত্রিকা / ১১ মে ২০১৩


বড় অদ্ভুত বড় অদ্ভুত
বড় নির্মম তবু সত্য


স্বেচ্ছা মৃত্যু চাইছেন আজ
সন্দীপ আর তীর্থ


শুধু এনারাই নন এনারাই নন
সংখ্যা তিনশো নব্বই


এতটাই দৃঢ় চিঠিতেই কন
'মৃত্যু বরণ করবই '


অনুমতি দাও অনুমতি দিন
অনুমতি দিক রাজভবন


'বেরোজগেরে জীবনকে ধিক্
চাইছি মৃত্যু সম্মোহন '


বড় উদাসীন বড় উদাসীন
বড় উদাসীন আজ আমরা


খবর তাহার পাতাতেই থাকে
নড়েননা না কোনো হোমড়া