রাতের মিছে ছায়াদের কেউ জানে না,
তোমার তরে এক সমুদ্র অনুভুতি।
তোমায় ভেবে আমার লেখা,
কিছু মেঘ হারানো প্রজাপতি।
আর রং মাখানো কিছু গোধুলীর
আলো একা বলে,আজো ভালবাসি,
তুমি এখন কিংবা থুরথুরে বুড়ি,
শেষ নিঃশাষের পরেও তোমায় ভালবাসি।