তোর জন্যে চাঁদটা ভেজা আমার চোখের জলে,
আমার আকাশ মেঘলা ভীষণ গভীর মেঘের তলে
গরিয়ে পরে একলা একা তোরই ছায়া পাশে,
তোর জন্যে চাঁদটা ভেজা একবার দেখ এসে।
তুই না এলে একলা চাঁদ একা পরে থাকে
তুই না এলে তিতঁলীরা ঐই একা বনের ঝাকে,
ঝেরে যায় সব অভিমান নেবু পাতার তলে।
হু হু হু গভীর টলমলে
তোর জন্যে চাঁদটা ভেজা আমার চোখের  জলে।