শুনে থাকি বামুন হয়ে নাকি চাঁদে হাত বাড়ালে
হাত ঝলসে যাবে,
তাই বলে কি বামুন এর চাওয়ার কোন
মুল্য নেই,
সে যদি চাঁদকে ভালবেসে থাকে
চাঁদের কিছু করার নেই জানি
কিন্তু বামুনের চাওয়ার মুল্যও অনেক
আর তাইতো লোকের মুখে এইটা একটা
সুন্দর উদাহরন হয়ে আছে
এগিয়ে চল বামুন, আমরা আছি তোমার সাথে ।
চাঁদের অহংকার তোমাকে দিয়েই...!
ছোট হলেও একদিন তুমিও চাঁদের ছোঁয়া পেতে পারো ।