এরকম একটা সুন্দর স্বর্ণালী সন্ধ্যায়
তোমাকে অনুভব করছি খুব বেশি
জানালার ফাঁক দিয়ে ওদুরের আকাশে
যেন তোমার ছবি খুঁজে পাই
গাছ-গাছালির পাতার শব্দে
যেন তোমার কন্ঠ শুনতে পাই
হঠাৎ করে নিরবতায়
তোমার ভাবনা ফিরে পাই ।
তোমার ছবি,কন্ঠের শব্দ,ভাবনা
সবই আছে আমার কাছে
শুধু তোমার শুন্যতা...তুমি নাই...!