ভালবাসার একটি কবিতা পেলে
গাইব না আর কষ্টের গান
ভালবাসার একটি গোলাপ পেলে
খুঁজবো না আর বকুল মাল্য
নির্জন একটি মুহুর্ত পেলে
চাইব না আর পূর্নিমা রাত
তোমার কন্ঠ ধ্বনি পেলে
ফেলবো না আর দীর্ঘশ্বাস
কথা দিচ্ছি তুমি হীন থাকবেনা আর
আমার এই পৃথিবীতে বসবাস
মরণে তুমি ফেল যদি দীর্ঘনিঃশ্বাস
ওঠাই হবে আমার সুখের বাতাস ।