কতগুলো দিবস রজনী চলে গেল
এখন আর কোন সুখ সংবাদ পাইনা
হলুদ খামে চিঠিওয়ালা নিয়ে আসে না কোন খবর
যা নিয়ে একটু সুখের হাসি হাসব !
ডিজিটালের আশির্বাদে মুঠোবার্তায় আসে না এমন খবর
যা নিয়ে একটু আনন্দ অশ্রু জড়াবো !
এখনও সন্ধ্যার প্রায় মুহুর্তে অপেক্ষার প্রহরগুনি আমি
এখনও সকালের চিকচিক রোধে পথ চেয়ে থাকি আমি
হয়তো তুমিই হবে আমার সুখ বার্তা
হয়তো তুমিই জড়াবে আমার আনন্দ অশ্রু !