প্রথম যখন তোমার কাছে আত্মনিবেদন
হৃদয় জানে কতনা মধুর ছিল সেই ক্ষন
শত উৎফুল্লতায় কেটেছে আমার প্রতি মুহুর্ত
তুমি অবহেলায় হৃদয় আমার করেছ ক্ষত
ভালবাসি একথাটি তোমায় বলতে গিয়ে
সুখ সরমে মুখযে আমার গিয়েছে ছেয়ে
কখনও যদি বলতে আমায় ভালবাসি
নয়ন আমার আনন্দ অশ্রুই গিয়েছে ভাসি
একটি ক্ষনে যদি দেখিতাম মুখটি তোমার
সারাদিনমান কতযে মধুর কাটত আমার
সেই তুমি আজ কেমন করে অচেনা হলে
বিষাদতায় জীবন আমার ভরিয়ে দিলে
আমি পথ চেয়ে এখনও রয়েছি একা
যদি কখনও এজীবনে তুমি দাও দেখা ।