আঁকাশ বানাবো তোমায় নিয়ে
স্বপ্ন গরবো তোমায় দিয়ে
প্রাণ ভরে ভাসবো ভাল
কেটে যাবো সব আঁধার কালো
সুখ জীবনে আসবে বেশ
দুঃখ দিনের হবে শেষ
ভুল যদি আসে কভু
দু’জন মিলে শুধরে নেব
থাকবো সুখে দুজন মিশে
কাটাবো শুধুই ভালবেসে
আসবে ফিরে ভালবাসা
একটাই এখন আমার আশা ।