আমি তোর জন্য ঠিকানা হীন যাত্রী হব
এই শহরের অলিগলিতে তোকেই আমি খুঁজে বেড়াব
তোর সন্ধানে নিশিদিন
পথে ছুটিব বিরাম হীন
আমি তোর জন্য ঠিকানা হীন পথিক হব
মরু-মাঠে,পথ-ঘাটে তোর সন্ধানে ছুটে চলিব
তোর সন্ধানে নিদ্রাহীন
খুঁজে বেড়াবো নিশিদিন
আমি তোর জন্য জনসমুদ্রের লাগামহীন বক্তা হব
কোটি জনতার মাঝে তোকে নিয়ে ঘোষণা দেব
আমি তোকে ভালবাসি
আমি তোকেই ভালবাসি
আমি শুধুই তোর জন্য
শুধু তোকেই ভালবাসি ।