কবিতার প্রতি অংশে থাকবে,ছোট্ট ছোট্ট ভালবাসার গল্প
পাতাগুলো হবে হলদে আর লেখাগুলো হবে বক সাদা বর্ণে।


ভালোবাসার রঙ হবে নীল,আর অভিব্যক্তিগুলো হবে সবুজ।
রংধনুর সব রং থাকবে পুরো কবিতা জুড়ে,যেন আমার জীবনকথা


জীবনের প্রায় সব রং-এ আমি রাঙিয়েছি নিজেকে
কখনো কালো, কখনো বেগুনি, কখনো কমলা কখনো বা রক্তবর্ণে।