ওখানে কে রে?
আমি  তোর ভুত কাকা
দেওনা কেনো
তাহলে আমায় দেখা?
ভয় পাবি যে তুই
জেদ করিস না বোকা।
কেনো ঘুরোছো এই আঁধারে
বাবুদের পুকুর পাড়ে।
জানে কাজ কি তোর।
মামদো ভুত আমি মাছচোর।
দেবে দুই খান আমাকে?
ভাগ এখান থেকে।
নয়তো ঘাড় দেবো মটকে
হলেও আমি  একা
তোর মতো  নই বোকা খোকা
,,,