আমাকে আমার ঠিকানায় পৌছে দিবা । পৌছে দিবা আমার স্বপ্ন ভূমিতে । আটচল্লিশ মাসের দীর্ঘ রাস্তা । মাঝে মাঝে বিশ্রাম পাবা । আমাকে আমার স্বপ্ন ভূমিতে পৌছে দিবা । পৌছে দিবা আমার ঠিকানায় । বিনিত সুরে মিনতি করি । দয়াল তোমার দুয়ারে । আয়ু ক্ষয়ি একটা দীর্ঘশ্বাস ফেলতে দিবা । আমাকে আমার ঠিকানায় পৌছে দিবা ।