সারা দিন পথভোলা পথিক এর মত এদিক ওদিক হাটি
অচেনা শহর আর আমার একলা থাকা।
অনেক ইস্ছা করলেও তোমার আমার দেখা না হওয়া
সব মিলে ভালই আছি.


এখন আর খুব ভোরে তোমার ফোনে আমার ঘুম ভাঙ্গে না
আথবা কেউ দেরিতে ঘুম থেকে উঠার জন্য বকাবকি ও করে না.
অনিয়ম কে নিয়ম বানিয়েছি বলেই খুব বেশি কষ্ট কোনো কিছু তে লাগেনা।


একদিন সপ্ন অনেক ছিল তাই কষ্ট পেতাম অনেক কিছু তেই।
এখন স্বপ্ন গুলো অনেক ছোটো তাই আমার কষ্ট ও অনেক কম।
তাই মনে হই খুব ভালো আছি।


অস্ছা তোমার মনে পড়ে প্রতি রাতে আমাকে গান শুনাতে
আর তুমি আমাকে বলেছিলে বৃষ্টি তে আমার সাথে অনেকক্ষণ ভিজবে,
আর সুমদ্রে পারে দাড়িয় আমার সাথে সূর্য ডুবা দেখবে।
তোমাকে ছাড়াই আমি কিন্তু সূর্য ডোবা দেখে নিয়েছি।
কিন্তু ভালো লাগে নি একা একা.
আবার ভাবে নিও না তোমার জন্য ভালো লাগেনি।


আমি তোমাকে বেমালুম ভুলে গেছি।
জানো আজ, এই তো সকালে অনেকক্ষণ তোমার মুখ টা মনে করার চেষ্টা করলম
কিন্তু মনে আসেনি।


ভুলে যাব খুব ভুলে যাব তোমায়।
তুমি পারলে আমি কেন পারবো না?