আপনি যাকে ভালোবাসেন, সে যেন রাগ ভালোবাসে
আপনাকে সামলায় যেন ঠাণ্ডা মেজাজে।।
আপনি যাকে ভালোবাসেন, সে যেন ভালোবাসে চায়ের কাপে টোস
আপনি যাকে ভালোবাসেন, সে যেন চকলেট কিংবা ফুসকা খাওয়ায় রোজ।


আপনি যাকে ভালোবাসেন, সে যেন ভালোবাসে ফুল।
আপনি যাকে ভালোবাসেন, সে যেন শুধরে দেয় ভুল।
আপনি যাকে ভালোবাসেন, সে যেন ভালোবাসে আয়না
আপনি যাকে ভালোবাসেন,সে যেন করে আদরের বায়না।


আপনি যাকে ভালোবাসেন, সে যেন ভালোবাসে নদী,পাহাড়।
আপনি যাকে ভালোবাসেন, সে যেন ভালোবাসে আপনার আবদার।
আপনি যাকে ভালোবাসেন, সে যেন ভালোবাসে সমুদ্দুর।
আপনি যাকে ভালোবাসেন, সে যেন ছাতা হয়ে আলগায় রোদ্দুর।


সংক্ষেপিত....