অপেক্ষায় আছি,
তোমার খোলা চুলে আমাকে স্পর্শ করবে বলে।
তোমার দু’চোখে বাঁধবে আমায় এবং আমার স্বপ্নগুলো।
হয়তো সেদিনের মতো আবারও আমার জামার বোতাম ছিঁড়বে।


অপেক্ষায় আছি,
বরষার প্রথম কদম তোমার খোঁপায় বাঁধবো,
ভেজা ঘাসের পরে তোমার বুকে মাথা রাখবো।
কখনও হব তোমার খোলা জানালায় বয়ে যাওয়া প্রত্যেক রাতের হিমেল হাওয়া।
কিংবা, জ্যোৎস্না রাতে তোমার চোখে চোখ রেখে রাত্রি কাটানোর সেই ক্ষণ।


অপেক্ষায় আছি,
বাঁধা নিয়মের বেড়াজালের বাঁধন ছিন্ন করে তোমাকে আপন করে পাবার।
কিংবা অকারণে ভয় দেখিয়ে তোমাকে বুকে জড়িয়ে রাখার ছলচাতুরির।
কখনোবা, মাঝ রাতে ঠোঁটের তৃষ্ণা মেটানোর মিছে অজুহাত খোজার।


অপেক্ষায় আছি আজও, হয়তো থাকব অনন্তকাল।