তোমারে নিয়ে কবিতা লিখে
প্রেমিক কবি হতে চাই
একটুখানি বিশ্বাস রেখে
তোমার অন্তরে দিও ঠাঁই


যদি পাই গো ঠাই
এমন আনন্দ বুঝি
ভাবতেই এই পৃথিবীতে নাই
দিবে কি গো একটু খানি ঠাই
তাহলে
তোমার  মনে-প্রাণে রেখে যেতে চাই


উত্তরটুকু পাওয়ার জন্য
হয়েছি যে  তোমার জন্য বেতাল
না হয় লোকে বলিবে
কারো নেশায় হয়েছে মাতাল