খোলা আকাশের নীচে
রবে অনিকের কবর,
মাটির সাথে মিশে যাবে,
কাফনে মোড়া অনিকের দেহ।


কাফনে মোড়া অনিকের দেহ
রবে মাটিতে,
আঁধারে রবে একেলা
রবে চিরকালের জন্য।


আঁধারে রেখে যাবে
আমায় একেলা,
আঁধারে রবো একা,
সাদা কাফনে মোড়া
দেহটা রবে আমার,
মাটির নীচে একেলা।


আমায় দেখতে চাইলে
পাবেনা দেখা,
পাবেনা আমার
কোনো দিনও দেখা।


কবরটি কথা মনে
পড়বে না কারো,
মনে পড়বে না
অনিকের কথা।


খোলা আকাশের নীচে
মাটির নীচে আমার,স্থান
চিরকালের জন্য রবো
আঁধারে একেলা।


শেষ দেখা মৃত্যু মুখ
শেষ দেখা কাফনে মোড়া
শেষ ঠিকানা মাটি নীচে,
শেষ স্মৃতি অনিকের কবরটা।