আমরা হবো বিশ্ব সেরা বিশ্ব কাপের মাঠে,
পণ থাকলে ঠেকায় কে রে? দেখবি এবার বাটে।
বুকে আছে খুব চেতনা হৃদয় স্থান জুড়ে,
ভাবছো কেনো স্বপন দেখা ভাবছো কেনো দূরে?
এগিয়ে যাবো এগিয়ে যাবো চেষ্টায় মনবলে,
আমরা হলাম বীরের জাতি নামছি অশ্রুজলে।
বিশ্বকাপে চলছে লড়াই খেলছে দেশের ছেলে,
ষোলো কোটি ওই বাঙালি আছি চোখটা মেলে।
উত্তেজনায় হারি হারি শেষে গেলাম জিতে,
আহ কি মধুর কি আনন্দ! বুকটা ভরে নিতে।
হাল ছাড়িনা এই বাঙালি খুব সহসা মন,
আমাদের ঐ একাত্তেরের আছে রক্ত পণ।
- মোঃ মুসা