মা গো তুমি আমায় নাকি বড্ড ভালোবাসো
তবে আমায় ছেরে দূর আকাশে কেমন করে থাকো।
তারার দেশে সুখেই আছো হয়তো আমায় ছেরে
না হয় গো মা আমায় ছেরে গেলে কেমন করে।
রোজ রাতে যে সপ্নে দেখি শুভ্র শাড়িতে তোমায়  
হাতটি আমার মাথায় রেখে বলছ,আমার ছোট্ট খোকন ঘুমায়।
মা গো  তোমার পরশ পেয়ে ঘুম থেকে  উঠি জেগে
উঠি দেখি  নাইত কোথাও মিলিয়ে গেছো মেঘে।
কবে গো মা ফিরবে বোলো খোকনের কাছে তুমি
কত রাত যে একলা রব তোমার জন্য আমি।
শুনলে গো মা খুশি হবে দুষ্টুমি আর করি না
জলদি গো মা ফিরে আসো, সময় যে আর কাটেনা
তোমার খোকন একা আজ বরও চারপাশে কেউ নেই
ফিরে পাবো কবে গো মা, দিনগুলো মোর সেই।