তোমায় দিব রোজ সকালে গুচ্ছ গোলাপখানি
ভালবাসার  গোপন ক্ষণে করবো কানাকানি।
তোমায় দিব শরৎ আকাশ হেমন্তেরই হাওয়া
তুমি ছাড়া  এমন সময় আর কি হবে পাওয়া।
স্বপ্ন ছোঁয়া স্পর্শ দিব নিশীথ রাতের বেলা
জোছনা বনে গিয়ে মোরা দেখব তারার মেলা।
তোমায় দিব বর্ষা দিনে নূপুর পায়ে তুলে
তুমি আমি হাঁটবো দুজন উল্লাসে পথ ভুলে।
একটা জীবন তোমার সাথে থাকতে আমি চাই
আমার মনের এত কথা তাইতো বলে যাই।
জন্মদিনের এমন দিনে জানাই শুভেচ্ছা
তোমার জীবন সুখেই কাটুক এইটুকু ইচ্ছা।
তোমায়  জানাই আজকে আমি শুভ জন্মদিন
তোমার জীবন প্রতিদিনই হোক আরও রঙিন ।