সাফল্য সমৃদ্ধি ও সিদ্দান্তের ফল
নির্মান করিতে হয় দুটি স্তম্বের উপর
থাকিবে যাহারি সততা ও বিঙ্গতা
জীবন হবে আলোয়ে প্রবাহিতা


সাফল্য নয় কোন আকস্কিক ব্যাপার
আমাদের ফলশ্রুতি মনভাবের
পরাজয় কে মেনে নিলে তুমি পরাজিত
সাফল্য মনের ইচ্ছা শক্তি'ত


যদি ভাবো অন্যদের তুলনায়
জীবন যুদ্ধে বলবান ও দ্রত গামীরা
জেত নাহি , করো আত্ববিশ্বাসের আহার
আজ হোক কাল হোক সাফল্য হবে তোমার অঙ্গিকার ।