এখানে বিষাদের ছায়া সব
ভর করেছে আমায়, অস্থিরতায়
অতলে ডুবিয়ে রেখেছে
অহেতুক সব ভাবনাগুলো ।
নীলাভ তিক্ততায়  ব্যহত হচ্ছে
স্বপ্নহারা স্বাভাবিক জিবন ।
আবেগী ডানায় উড়ে যেতে যেতে
ছাইপাশ হয়ে পুড়ে গেছে
ভগ্ন হৃদয় ,জ্বালিয়ে দিতে চাই
আবেগের রুষ্ঠে আটকা বন্ধ জানালা
মুক্ত হোক
ছড়ি ছিটিয়ে পড়ুক
তিব্র সে হাহাকার ।
আবেগী ডানাগুলো সব খসে যাক ।


আমি মুক্ত হতে চাই ।


( 08-10-13)