শরীরটা খুব ক্লান্ত,
চোখের নীচে কালি,
তবুও ভালো আছি ৷


এখন শুধু স্বপ্ন দেখি,
বসতে পারছি না,
কবিতা লেখাও হচ্ছে না,
তবুও ভালো আছি ৷


বুঝতে পারছি
আর একা নই,
কেউ আসছে ৷


এক শরীরের মাঝে-
আর এক অচীন
শরীরের আনাগোনা ৷


অনেক দিন পর,
না পাওয়া বেদনা ভরাতে
কেউ আসছে ৷


আমার অপূর্ণ স্বপ্ন,
না পাওয়ার যন্ত্রণা
অধরা স্বপ্ন আজ পূর্ণ ৷


দু-চোখে কালি,
ক্লান্ত শরীর
এখন তোর আশায়
দিন গুনছে ৷


ব্যাথা নেই,
দুঃখ নেই,
আমি ভালো আছি ৷