রোদ বৃষ্টি তুষার ঝড়
অনড়
অঝর
ঝরে রিমঝিম রিমঝিম
বেলা
অবেলা
অশ্রু সিক্ত সকাল দুপুর
উল্লাসে
উচ্ছাসে
ঝরে পাতা ঝরে ফুল
হিল্লোল
কলরোল
ঝরে মায়া ঝরে হাসি
ভালবাসি
রাশিরাশি
ওঠে চাঁদ ঝরে জোছনা
কান্নাটা
মোছনা ।