জেগে যায়     কেটে হায় ,
          রাত্রি সকল ।
   রোজই হায়     কে লুটায় ,
         ঘুমের আঁচল ?
   তোরে হায়      মন চায় ,
        নাই তোর দেখা ।
তুই যে লুকায়    আছিস কোথায় ,
        ওরে নিঠুর কালা ।
    মন মাঝে     শুধুই বাঁজে ,
        বাঁকা বাঁশির সুর ।
   মোরে তবে     জ্বালা দিতে ,
         লাগে কি মধুর ?
  বুঝবি কি রে     পাষাণ হৃদে ,
         রাধার মনব্যথা ।
  বুঝবি যবে     আসবি ফিরে ,
         সেজে স্বয়ং রাধা ।


(সবার কাছ থেকে Comments আশা করি । আর যদি কোন ভুল থাকে তবে সেটাই আগে ধরে দিবেন Please ...আমি কিছু শিখতে চাই )