তোমায় পেয়েছি , যেন স্বর্গ পেয়েছি ,
জীবনে পেয়েছি পূর্ণতা ।
কি আছে জানা কি অজানা , পাওয়া না পাওয়া ,
আমি তার কিছুই খুঁজি না ।
তোমাতেই মিশেছে আমার সব রাস্তা ,
তুমি গন্তব্য আমার , তুমিই ঠিকানা ।
মিলে যায় আমার সবই ,
সে হোক দুঃখ তোমার কিংবা খুশি ।
সবখানে তুমি আর তুমি ,
চাঁদ সূর্য যেন তোমারই ছবি ।


বি : দ্র : কবিতাটি অসমাপ্ত রাখলাম । ক্লাশ শেষে সমাপ্ত করব । শুরুটা কেমন হল জানাবেন ।