আধারের মাঝে আলো খুঁজে ,
আমি চেয়েছি তোমায় , সুখী হতে ।
তুমি আর আমি , আমি আর তুমি ,
আকাশের বুকে যেন হীরকের দ্যূতি ।
তুমি ধ্রুবতারা আমার চোখে ,
জয়ের ধ্বনি দুটি কানে ।
যখন তুমি জড়িয়ে ধর , আমি বেঁচে উঠি ,
আকাশের বুকে আমরা যেন হীরকের দ্যুতি ।
প্রথম দেখায় তোমার চোখে ,
জীবন আমার পেলাম খুঁজে ।
জ্যোত্‍ন্সা ভরা আজ এ রাতে ,
ফুল ছড়ানো এই বাসরে ,
তুমি আর আমি
যেন আকাশে হীরকের দ্যুতি ।
দুটি চোখে চোখ রেখে ,
দুজন আজ দুজনাতে ,
মিলেমিশে হারিয়েছি ,
এ যেন সুখের স্বর্গপুরী ।