আকাশটার আজ মন ভারি ,
মেয়ে তুমি নেই বলে ।
বাতাসটাও আজ দিয়েছে আড়ি ,
তোমার সুবাস পায়নি বলে ।
সূর্যটাও আজ ম্লান হয়েছে ,
ঐ রুপের ঝলক দেখেনি বলে ।
আড্ডাটাও আজ পানসে চলে ,
তোমার আসন খালি বলে ।
কলেজ পাড়ার বখাটে ছেলে ,
শান্ত হয়ে তোমার পথে ,
সময় কাঁটায় ঠায় দাড়িয়ে ।
ক্লাশটাও আজ ভিষণ BORING ,
পাশে তুমি নেই বলে ।
তুমি ছাড়া বন্ধু মহল
রংহীন সাদা কালো ,
তুমি ছাড়া সবই অচল
লাগে না কিছুই ভালো ।