সবার চোখে মৃত আমি
আছি পড়ে খাটে
এক্ কালে ছিলাম নামি
কার বা আসে যাই তাতে।

এইতো সেদিন দুপুর বেলায়
গিয়েছিলাম হাটে
একা একা ছিলাম বসে
কার বা আসে যাই তাতে।


দুনিয়ার কোথাও আমার
নাই কভু সুখ
আমি নাকি মৃত
দেখছে না কেউ আমার মুখ