নিস্তব্ধতার মাঝে মাঝে
অপরাহ্নের এই যে চোরা বিষণ্ণতা
এতেও এক ধরণের সুখ জড়িয়ে থাকে  
তোমার আমার ভাবনার মাঝে
আর কেউ আসতে পারে না ,
সেখানে  শুধুই আমরা দুজন
সুখের জাল বুনে যাই ।


এবার সময় এসেছে ...
অনেক দূরের পথ পাড়ি দিতে হবে একাকী
কিন্তু  ঠিকানা সেই একই
যেখানে দেখা হবে দুজনায় ।
ভালোবাসা হল হৃদয়ের স্পন্দন  
তবে তোমার আমার মিলনে
এত প্রতিবন্ধকতা কেন  ?


সত্যি যদি চলে যাই ...
নিশুতি রাতে খোলা আকাশের নীচে দাঁড়িয়ে দেখো,
একটি তারা একা আকাশের গায়ে
আজও আছে তোমার অপেক্ষায়
মহাকাশের অনন্ত সীমায় ।।